দুপুর ১২:২৫ বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার সংবাদ

বেড়াতে গিয়ে ছিনতাইকারীর কবলে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

গাজীপুর প্রতিনিধি :
গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। শনিবার (৪ মে) দুপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। পরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত আল আমিন গাজীপুর মহানগরের চান্দনা এলাকার বাসিন্দা আক্তার আলীর ছেলে। তিনি স্থানীয় চান্দনা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।
নিহতের ভগ্নিপতি ইকবাল হোসেন জানান, দুপুরে আল আমিনসহ চারজন বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে যায়। ৪-৫ জন ছিনতাইকারী প্রথমে তাদের নাম-পরিচয় জানতে চায়। এরপর তারা সঙ্গে যা যা আছে তাদের দিতে বলে। একপর্যায়ে আল আমিনের কাছে থাকা মোবাইল ফোনটি ছিনতাইয়ের চেষ্টা করে। আল আমিন তাদের বাধা দিলে তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে খালাতো ভাই শাকিল আহমেদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ধান গবেষণা ইনস্টিটিউটের সীমা প্রাচীর টপকে পালিয়ে যায় তারা।
আল আমিনের সঙ্গে থাকা বন্ধু মোমিনুল হক জানান, দুপুর ১২টার দিকে আল আমিন, তার খালাতো ভাই শাকিল আহমেদ (২১), ছোট ভাই আতিক (১৪) ও আমি ধান গবেষণা ইনস্টিটিউট চত্বরে বেড়াতে ও ছবি তুলতে যাই। পরে সেখানে আমরা ছিনতাইকারীর কবলে পড়ি। এ সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আল আমিন আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালের চিকিৎসকদের গাফিলতির কারণে সেখানে ভর্তি অবস্থায় দুপুরে ১টার দিকে আল আমিন মারা যায়।
গাজীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাফিউল করিম রাফি জানান, আল আমিনহত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থাস নেওয়া হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *