দুপুর ১:৫৯ বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার সংবাদ

বিদায় নিয়েছে রোনালদোদের আল নাসর

স্পোর্টস ডেস্ক রিপোর্ট :
প্রথম লেগে ১-০ গোলে পিছিয়ে ছিল আল নাসর। দারুণ লড়াই উপহার দিয়ে দ্বিতীয় লেগ ৪-৩ ব্যবধানে জিতলেও দুই লেগ মিলে থেকে যায় ৪-৪ সমতা! তার পর টাইব্রেকারে ক্রিস্তিয়ানো রোনালদোদের কপাল পুড়েছে! পেনাল্টি শুটআউটে ৩-১ গোলে হেরে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগে কোয়ার্টার ফাইনালেই বিদায় নিয়েছে সৌদি প্রো লিগের ক্লাবটি। তাদের হারিয়ে সেমিফাইনালে পৌঁছেছে সংযুক্ত আরব আমিরাতের আল আইন। সেমিতে তাদের প্রতিপক্ষ আল হিলাল কিংবা আল ইত্তিহাদের কেউ।
পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হয়েছেন আল নাসরের বিদেশি রিক্রুট মিরোস্লাভ ব্রোজোভিচ, অ্যালেক্স তেলেস ও ওতাভিও। শুটআউটের আগে থ্রিলারে পরিণত হয়েছিল দুই দলের ম্যাচ। আল আওয়াল পার্কে সাত গোলের ম্যাচে কী ছিল না? লাল কার্ডের ঘটনাও ঘটেছে।
প্রথম লেগে এগিয়ে থাকার সুবাদে আল আইন একই ছন্দে খেলার চেষ্টা করে দ্বিতীয় লেগে। ২৮ মিনিটে তাদের এগিয়ে দিয়েছিলেন প্রথম লেগের স্কোরার রাহিমি। ৪৫ মিনিটে ব্যবধান বাড়িয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিতে অবদানও রাখেন তিনি। কিন্তু প্রথমার্ধের ইনজুরি টাইামের পঞ্চম মিনিটে আব্দুলরাহমান ঘারিবের গোল আল নাসরকে ম্যাচে ফিরিয়েছে। ৬ মিনিট বাদে ওতাভিওর লো ড্রাইভে খালেদ এইসা আত্মঘাতী গোল করলে স্কোর ২-২ করে আল নাসর। নির্ধারিত সময়ের ১৮ মিনিট আগে তেলেসের গোলে দুই লেগ মিলে সমতাও ফেরায় তারা।
তার পর ম্যাচটা অতিরিক্ত সময়ে গড়ালে চাপটা আরও বাড়ে রোনালদোদের ওপর। অতিরিক্ত সময়ের অষ্টম মিনিটে বিপজ্জনক ফাউলে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আল নাসরের আইমান ইয়াহিয়া। মিনিট বাদে আল শামসি গোল করে ভেবেছিলেন জয় বুঝি পেয়েই যাচ্ছে আল আইন! কিন্তু দুই মিনিট পর পেনাল্টি থেকে রোনালদো গোল করলে ম্যাচ চলে যায় পেনাল্টি শুটআউটে। দুর্ভাগ্য সেখানেই কপাল পুড়েছে তাদের। আল নাসরের চার পেনাল্টির মধ্যে একমাত্র রোনালদোই স্কোর করতে পেরেছিলেন।
সেমির টিকিট কাটা আল আইন ২০১৬ সালের পর প্রথমবার শেষ চারের টিকিট কেটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *