দুপুর ১:২৭ বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার সংবাদ

বাস-মাইক্রোবাস সংঘর্ষ, সংগীতশিল্পী সহ নিহত ২

নরসিংদী প্রতিনিধি :
নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা এলাকায় হানিফ পরিবহন ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাস চালকসহ এক সংগীতশিল্পী নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরও তিনজন।
শনিবার (১১ মে) ভোর ৫টা ২০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াস হোসেন।

নিহতরা হলেন মাইক্রোবাসচালক আব্দুস সালাম (৪৩)। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে। এবং ‘অড সিগনেচার’ ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল (২৩)।

আহতরা হলেন হবিগঞ্জ জেলার খুরশেদ আলমের ছেলে সাকিবুল ইসলাম (১৯), চট্রগ্রামের পাথরঘাটা এলাকার অনুপ সাহার ছেলে অমিত সাহা (২২) এবং একই এলাকার আকিব (২৪)। আকিবকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অপর দুইজনকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার ভুলতা এলাকা থেকে হানিফ পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে, পরিবহনের চালক পলাতক রয়েছেন। মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায় এবং ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠায় ও মাইক্রোবাসটিকে থানায় নিয়ে আসে।

পুলিশ বলছে, ঢাকাগামী হানিফ পরিবহন ও সিলেটগামী মাইক্রোবাসটির নরসিংদী পাঁচদোনা এলাকার ড্রিম হলিডে পার্কের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে মাইক্রোবাসটির চালক আব্দুস সালাম এবং যাত্রী পিয়াল ঘটনাস্থলে মারা যান। হানিফ পরিবহনের গাড়িটি চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নারায়ণগঞ্জ জেলার ভুলতা এলাকা থেকে আটক করা হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ভুক্তভোগীদের পরিবারকে জানানো হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. ইলিয়াস হোসেন বলেন, পিয়াল একজন সংগীতশিল্পী এবং পাশাপাশি ঢাকায় পড়াশোনা করেছিলেন। তারা চার বন্ধু ঢাকা থেকে সিলেটে যাচ্ছিলেন। আমরা গাড়ি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে এসেছি। ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়ার কাজ শুরু করবো এবং সুরহতাল রিপোর্ট প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *