বিকাল ৩:২২ শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার সংবাদ

বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক :
বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তার আরেক পরিচয় অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার কন্যা। তৃণমূলের রাজনীতি করেন শত্রুঘ্ন। গতবারের মতো এবারো লোকসভা নির্বাচনে আসানসোল থেকে তৃণমূলের টিকিট পেয়েছেন এই তারকা অভিনেতা। এখন নির্বাচনি প্রচার নিয়ে অধিক ব্যস্ত সময় পার করছেন তিনি।
কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, বাবার মতো রাজনীতিতে যোগ দেবেন সোনাক্ষী সিনহা। কিন্তু এ খবর কতটা সঠিক? জোর চর্চার মধ্যে বিষয়টি নিয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।
এ বিষয়ে সোনাক্ষী সিনহা বলেন, ‘আমার মনে হয় না আমি কখনো এটা (রাজনীতি) করব। কারণ, আমি আমার বাবাকে দেখেছি। আমি মনে করি না, রাজনীতি করার মতো প্রতিভা আমার আছে। আমার বাবা মানুষের খুব প্রিয়। আমি খুব ব্যক্তিগত জীবন কাটাতে পছন্দ করি। কিন্তু রাজনীতিবিদদের জনগণের মানুষ হতে হয়। আপনাকে সবসময় তাদের জন্য থাকতে হবে, তাদের জন্য ভাবতে হবে। এসব আমি আমার বাবাকে করতে দেখেছি। তাই আমি মনে করি, এসব গুণাবলী আমার মধ্যে নেই।’
রাজনীতি নয়, অভিনয়ে মন দিতে চান সোনাক্ষী। তা জানিয়ে এ অভিনেত্রী বলেন, ‘রাজনীতিবিদ হতে হলে আপনাকে কারো কাছে আবেদন করতে হবে। মানুষের সমস্যা বুঝতে হবে আর তা নিজের সমস্যা হিসেবে নিতে হবে। আমি আমার বাবাকে এসব কাজ করতে দেখেছি। আমি যখন এই সম্পর্কে চিন্তা করি, তখন আমার মনে হয় এই সমস্ত গুণাবলী আমার মধ্যে নেই। তাই আমি যা করছি, তার উপরই ফোকাস করতে চাই।’
সোনাক্ষী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিরিজ ‘হীরামান্ডি: ডায়মন্ড বাজার’। সঞ্জয় লীলা বানসালি নির্মিত সিরিজটি গত ১ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মনীষা কৈরালা, অদিতি রাও হায়দারি, শারমীন সেগাল, সানজিদা শেখ, রিচা চাড্ডা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *