দুপুর ২:১১ বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার সংবাদ

দুই সপ্তাহের লড়াইয়ে মৃত্যুর কাছে হেরে গেলেন সীমানা

 

বিনোদন  প্রতিবেদক : টানা দুই সপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়াই করে হেরে গেলেন মডেল – অভিনেত্রী রিশতা লাবণী সীমানা। আজ (মঙ্গলবার ৪ জুন) সকাল ৬টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। গণমাধ্যমকে সীমানা’র মৃত্যুর খবর নিশ্চিত করেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী। ৩৯ বছর বয়সে শেষ হলো অভিনেত্রীর পথচলা।

জানা যায়, গেলো ২১ মে রাতে আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়েন সীমানা। ওই রাতেই ধানমন্ডির এক হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। সেখানেই তার মস্তিষ্কে রক্তক্ষরণের বিষয়টি জানা যায়। উন্নত চিকিৎসার জন্য পরদিন ঢাকার আগারগাঁওয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। সেখানে তার মস্তিষ্কে অস্ত্রোপচার হয়। এরপর সীমানা’র চিকিৎসা চলছিল ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। শারীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাকে।

জানা গেছে, সীমানা দুই সন্তানের মা। বড় ছেলে আট বছর বয়সী শ্রেষ্ঠ। ছোট সন্তান স্বর্গের বয়স তিন। ২০০৬ সালে লাক্স – চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে দেশীয় শোবিজে কাজ শুরু করেন সীমানা। ‘দারুচিনি দ্বীপ’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হন তিনি। নাটক – মডেলিংয়েও দেখা গেছে তাকে। তবে ২০১৬ সাল থেকে অভিনয়ে অনিয়মিত হয়ে পড়েন তিনি। মা হওয়ার জন্য বিরতি নিয়েছিলেন সীমানা। এরপর ২০২৩ সালে আবারও ফিরেছিলেন নাটকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *