দুপুর ১:৪৫ বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার সংবাদ

আবারও দক্ষিণী ছবিতে পূজা হেগড়ে

বিনোদন ডেস্ক রিপোর্ট  : ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়েকে নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন ছিল – দক্ষিণ ছেড়ে বলিউডেই থিতু হতে চাচ্ছেন। এর ধারাবাহিকতায় বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে জুটি বেঁধে আলোচনার কেন্দ্রেও আসেন। কিন্তু বছর মুক্তি পাওয়া এই জুটির ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বলিউড খানদের সঙ্গে স্ক্রিন শেয়ার মানেই ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট। অথচ শুরুতেই হোঁচট খান পূজা। এমনকী তাদের বয়স এবং অসম প্রেম নিয়ে সমালোচিতও হন তিনি।

সমালোচনা অবশ্য পাত্তা না দিয়ে একাধিক বলিউড ছবিতে যুক্ত হন পূজা। এবার সমালোচকদের আরও একহাত নিলেন তিনি। যুক্ত হয়েছেন নতুন আরও একটি দক্ষিণী ছবিতে। কিছুদিন আগে নির্মাতা কার্তিক সুব্রাজ ঘোষণা করেছিলেন জনপ্রিয় অভিনেতা সুরিয়াকে নিয়ে বিশাল বাজেটের ছবি নির্মাণ করতে যাচ্ছেন তিনি। তবে ‘সুরিয়া ৪৪’ শিরোনামের সেই ছবিতে নায়িকা কে থাকছেন তা নিয়ে ছিল ধোঁয়াশা।

কিন্তু সেই ধোঁয়াশাও কেটে দিলেন নির্মাতা কার্তিক। তিনি জানান, সুরিয়া’র সঙ্গে এবার পর্দায় রোমান্স করবেন পূজা! ইনস্টাগ্রামে পূজার একটি ছবি পোস্ট করে কার্তিক লিখেছেন, পূজা স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত। সুরিয়া’র সঙ্গে তোমার প্রথম যাত্রা স্মরণীয় হোক। প্রথম প্রকাশিত ছবিটিতে দেখা যাচ্ছে, ঐতিহ্যবাহী গহনা আর শাড়ি পরে পূজা দাঁড়িয়ে আছেন। তার পেছনে দাউদাউ করে আগুন জ্বলছে। তার এই ছবি ইঙ্গিত দিচ্ছে হাসিমুখের আড়ালে ভয়ঙ্কর পূজাকেই হয়তো উপস্থাপন করবেন নির্মাতা কার্তিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *