দুপুর ১:১৩ বুধবার ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আপনার সংবাদ

অতীতের ঘটনার জন্য ক্ষমা চেয়ে জড়িয়ে ধরেন পরীমণি

বিনোদন ডেস্ক রিপোর্ট :
ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি সবসময় আলোচনায় থাকেন নানা কর্মকাণ্ডে। প্রাক্তন স্বামী অভিনেতা শরিফুল রাজকে বিয়ের পর তাকে নিয়ে আলোচনা বেড়ে গিয়েছিল বেশি। রাজের সঙ্গে সম্পর্ক থাকাকালীন সময়ে বিদ্যা সিনহা মিমের সঙ্গে পরীর স্নায়ুযুদ্ধ চলে সন্দেহের কারণে। এখন সময় বদলেছে। রাজ-পরী দুজন দজনের জগতে কাজ করছেন। কিন্তু মিমের প্রতি সেই রাগ-ক্ষোভ গলে পানি হয়ে গেছে পরীর।
পাশাপাশি বিদ্যা সিনহা মিম ও পরীমণি। পরস্পরের সঙ্গে গল্প করছেন, হাসছেন। তাঁদের পাশাপাশি দেখে সবাই অবাক। কারণ, পরীর সাবেক স্বামী ও অভিনেতা শরিফুল রাজকে নিয়ে এই দুই নায়িকার মধ্যে মনোমালিন্যের কথা সবার জানা। গতকাল ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ নামের এক অনুষ্ঠানে একসঙ্গে মঞ্চে দেখা যায় মিম ও পরীমণিকে। তাঁদের গলাগলি দেখে সবার মনে প্রশ্ন, তবে কি দ্বন্দ্ব মিটল এ দুই নায়িকার?
বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন মিম। তিনি জানিয়েছেন, অতীতের সেসব ঘটনার জন্য তাঁর কাছে ক্ষমা চেয়েছেন পরীমণি। মিম বলেন, ‘দুই বছর আগে পরীমণি একটি মিথ্যা স্ট্যাটাস দিয়ে আমাকে সবার সমানে অপমান করেছিল, হেয় করেছিল। আমি খুব কষ্ট পেয়েছিলাম। এর পর থেকে আমি এড়িয়ে চলি তাকে। এদিন স্টেজে ওঠার আগে মঞ্চের পেছনে সবার সঙ্গে আমিও দাঁড়িয়ে আছি। হঠাৎ পরীমণি এসে আমাকে জড়িয়ে ধরে বলতে থাকে, ‘এই, তুমি আমার ওপর রাগ করে আছ? আমি সরি, ওসব কথা আর মনে রেখো না। ওসব ভুলে যাও।’
মিম জানান, এতে তিনি অপ্রস্তুত হয়ে পড়েছিলেন। সেই সময় সাবিলা নূর, তানজিন তিশাসহ অনেকেই বিষয়টি দেখেছেন বলে জানান মিম।
মিম আরও বলেন, ‘যেভাবে আমাকে বারবার জড়িয়ে ধরে নিজের ভুল স্বীকার করল, অনুতপ্ত হলো, মানুষমাত্রই তো ভুল করে, আমার আর কী করার আছে। তাকে ক্ষমা করে দিয়েছি।’
২০২২ সালে ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার পর মিম-রাজ জুটিকে ভালোই গ্রহণ করেছিল দর্শকেরা। সেই সময় শরিফুল রাজের সঙ্গে মিমকে জড়িয়ে এক বিস্ফোরক স্ট্যাটাস দেন রাজের তখনকার স্ত্রী চিত্রনায়িকা পরীমণি। মিমের উদ্দেশে এক ফেসবুক পোস্টে পরীমণির দাবি করেছিলেন, মিমের কারণে রাজের সঙ্গে তাঁর সংসারে সমস্যা হচ্ছে। পরীমণির অভিযোগ ছিল, মিমের সঙ্গে শরিফুল রাজের সম্পর্ক আছে। যে কারণে তাঁদের সংসারে টানাপোড়েন চলছে।
পরীমণির এমন পোস্টে বিব্রতকর অবস্থায় পড়েন মিম। সিদ্ধান্ত নিয়েছিলেন, শরিফুল রাজের বিপরীতে তিনি আর অভিনয় করবেন না। সেই থেকে রাজের সঙ্গে আর কোনো কাজ করেননি মিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *